muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

টস হেরে ব্যাটিংয়ে ভারত

স্পোর্টস রিপোর্ট :

হারলেই বিদায় নিশ্চিত। আর জিতলে টিকে থাকবে শেষ চারের সম্ভাবনা। বাঁচা-মরার এ লড়াইয়ে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছে শ্রীলঙ্কা। কেনিংটন ওভালে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩ টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস ১।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ হেরে শ্রীলঙ্কার সামনে এটি বাঁচা মরার লড়াই। তবে তাদের জন্য স্বস্তির খবর ইনজুরি কাটিয়ে দলে ফিরছে নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ। আর ম্যাথিউজের ফেরাতে নিঃসন্দেহে শ্রীলঙ্কা দলকে অনেক বেশি উজ্জীবিত করবে।

এদিকে নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ১২৪ রানে জিতে অনেকটাই স্বস্তিতে বিরাট কোহলির দল। আর আজ জিতলেই শেষ চারও নিশ্চিত হবে দলটি। তাই এ ম্যাচ জিতে সেমিতে জায়গা করে নিতে মরিয়া কোহলিবাহিনী।

ভারত একাদশ :

বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, কেদার যাদব, জাস্প্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, উমেশ যাদব।

শ্রীলঙ্কা একাদশ :

অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), নিরোশান ডিকভেলা, ধানুশকা গুনাথিলাকা, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, আসেলা গুনারত্নে, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাসিথ মালিঙ্গা ও নুয়ান প্রদীপ।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৮জুন২০১৭ইং/নোমান

Tags: