muktijoddhar kantho logo l o a d i n g

সাহিত্য ও সংস্কৃতি

নরসিংদীতে পালিত হল হিমু-রুপা উৎসব ২০১৭

মোহাম্মদ রাজিব মিয়া, নরসিংদী থেকে :

নরসিংদীতে হয়ে গেল হিমু-রূপা উৎসব (ঢাকা জোন) ২০১৭, উৎসবে হিমু পরিবহণের বিভিন্ন জেলা থেকে উপস্থিত ছিল হিমু পরিবহণ (ঢাকা), হিমু পরিবহণ (ভৈরব), হিমু পরিবহণ( কিশোরগঞ্জ), হিমু পরিবহণ (গাজীপুর), হিমু পরিবহণ (ফরিদপুর), হিমু পরিবহণ (গোপালগঞ্জ), হিমু পরিবহণ (কেরানীগঞ্জ), হিমু পরিবহণ (শরীয়তপুর) এবং হিমু পরিবহণ (নরসিংদী) টিম।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলার সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব আ. ন. ম. ফয়জুল হক, বক্তব্য যে কত শ্রু‌তিমধুর, অাকা‌ঙ্ক্ষিত হ‌তে পারে তা স্যারের বক্তব্য না শুন‌লে জীব‌নেও জানা হ‌তো না। বারবার শুন‌তে ম‌নে চায় এমন বক্তব্য। তার বক্ত‌ব্যের ধর‌ন, জানার প‌রি‌ধি, উপস্থাপনা করার চমৎকার। হিমু ও রূপা উৎসবে একটি অসাধারণ বক্তব্য দিয়েছেন ।

উৎসবে আর উপস্থিত ছিলেন হিমু পপরিবহণের সম্বনায়ক আহসান হাবিব মুরাদ,ঢাকা জোন লিডার জনাব জাহিদ হাসান সাগর,ইসতিয়াক আবির,লেখক ও সংঘঠক ইমাম হোসেন,ভাই গিরিশচন্দ্র সেন গণপাঠাগারের পরিচালক জনাব শাহিনুর মিয়া, ব্রহ্মপুত্র সম্পাদক সুমন ইউসুফ,কবি ও গল্পকার রবিউল আলম নবী, নরসিংদী বন্ধুসভার সভাপতি আব্দুল আল রাসেল ও মাধবদী ব্লাড ডোনার ক্লাবের মুখপাএ ইকাব মুবিন।

 

এই সময় বক্তরা হমায়ুন আহম্মেদর নানান কথা তুলে ধরেন এবং স্যারের শেষ ইচ্ছা বাংলাদেশে একটি বিশ্বমানের ক্যান্সার হাসপাতাল তৈরি করার জন্য কাজ করে যেতে চান। উৎসবের প্রধান আকর্ষণ মুক্তধারা নাট্য সম্প্রদায়ের নাটক ‘পাইচো চোরার কিচ্ছা’ বিশেষ আলোড়ন সৃষ্টি করেছে সবার মধ্যে। হিমু-রুপা উৎসব ২০১৭ এর সহযোগী ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৮জুলাই২০১৭ইং/নোমান

Tags: