muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

৪৫ গজ দূর থেকে আত্মঘাতী গোল! (ভিডিও)

স্পোর্টস রিপোর্ট :

এমন গোল অনেক দেখা গেছে। কিন্তু এমন আত্মঘাতী গোল এর আগে হয়েছে কি না, সন্দেহ! সিঙ্গাপুরে আজ প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে ইন্টার মিলানের মিডফিল্ডার জিওফ্রে কনডগবিয়া ৪৫ গজ দূর থেকে আত্মঘাতী গোল করেছেন। তার এই আত্মঘাতী গোল ফুটবল ইতিহাসেরই সর্বকালের সেরা কি না, চলছে সেই আলোচনাও!

সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে আজ চেলসির মুখোমুখি হয়েছিল ইন্টার মিলান। ঘটনাটা ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার ১৫ মিনিট আগে। ইন্টার মিলানের ব্রাজিলিয়ান ডিফেন্ডার নিজেদের অর্ধ থেকে বল দিয়েছিলেন মাঝমাঠের প্রায় কাছাকাছি থাকা কনডগবিয়াকে। ফরাসি এই মিডফিল্ডার বলটা ব্যাকপাস দিয়েছিলেন গোলরক্ষক ড্যানিয়েল পেডেল্লিকে।

কিন্তু গোলরক্ষক ছিলেন পোস্টের একটু ওপরে। ৪৫ গজ দূর থেকে নেওয়া কনডগবিয়ার শটটা শূন্যে ভাসতে ভাসতে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ডান কর্নার দিয়ে ঢুকে যায় নিজেদের জালে। চেয়ে চেয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না গোলরক্ষকের!

অবশ্য কনডগবিয়ার আত্মঘাতী গোলের আগেই চেলসির জালে দুই গোল দিয়েছিল ইন্টার মিলান। ইতালিয়ান ক্লাবটি শেষ পর্যন্ত ম্যাচও জিতেছে ২-১ গোলে। তবে সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে উপস্থিত ৩২ হাজার দর্শকের সামনে হাই-প্রোফাইল একটা ম্যাচে কনডগবিয়ার এমন আত্মঘাতী গোল বেশ আলোচনার জন্ম দিয়েছে।

তথ্যসূত্র : মেইল অনলাইন।

ভিডিও :

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/২৯জুলাই২০১৭ইং/নোমান

Tags: