muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

মা রাস্তায় আটকা পরে আছেন, বাচ্চা কাঁদছে : এমন ফোন যেন না পাই

ডেস্ক রিপোর্ট ।। ‘সড়কে গর্ত হলে, ফাটল দেখা দিলেই সঙ্গে সঙ্গে মেরামত করতে হবে। এতে তা আর বিস্তৃত হবে না। স্মুথলি গাড়ি চলবে, নির্বিঘ্নে যানবাহন চলাচল করতে পারবে, যানজট হবে না। এখনতো প্রায় সবাই আমার মোবাইল ফোন নম্বর জানে। যখন-তখন এমনকি মাঝরাতেও আমাকে ফোন করে মানুষ রাস্তার জন্য আটকে পড়ার খবর জানান। তাই ঈদের সময় কোথাও থেকে যেন ফোন না পাই, ‘চার ঘণ্টা ধরে, আট ঘণ্টা ধরে আটকে আছি। মা রাস্তায় দীর্ঘক্ষণ আটকা পড়ে আমাকে ফোন করছেন, বাচ্চা কাঁদছে-এমনটি যাতে আর শুনতে না হয়।’

শুক্রবার বিকেল ৩টার দিকে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় চারলেন প্রকল্পের (সাসেক) কার্যালয়ে সড়ক বিভাগের প্রকৌশলীদের সঙ্গে এক মতবিনিময় সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

পরে তিনি বৈঠকে বসে মুঠোফোনে দিনাজপুর, রংপুর, বগুড়াসহ বিভিন্ন জেলার সড়কের বিভাগের কর্মকর্তাদের সঙ্গে সড়ক-মহাসড়কের বর্তমান অবস্থার খোঁজ খবর নেন।

এসময় সভায় উপস্থিত ছিলেন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রজেক্টের প্রকল্প পরিচালক মো. সানাউল হক, সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, তত্বাবধায়ক প্রকৌশলী মো. সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্প পরিচালক দিলীপ কুমার গুহ, ময়মনসিংহ সড়ক ও জনপথের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. মনিরুল ইসলাম এবং ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ, মানিকগঞ্জ, বগুড়া, টাঙ্গাইলসহ আট জেলার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীরা।

Tags: