muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বাল্যবিয়ে প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলি : ডিসি কামরুন নাহার সিদ্দিকা

ছানোয়ার হোসেন, সিরাজগনঞ্জ ।। সিরাজগনঞ্জ জেলা প্রসাশক (ডিসি) কামরুন নাহার সিদ্দিকা বলেছেন, আসুন সামাজিক ব্যাধি মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলি। ওই সামাজিক ব্যাধি নির্মূল করতে প্রশাসনের পাশাপাশি সমাজের প্রতিটি মানুষকে এক হয়ে কাজ করতে হবে। প্রশাসনের একার পক্ষে মাদক ও বাল্যবিয়ে বন্ধ করা সম্ভব নয়। এজন্য এলাকার তরুণ ও যুব সমাজকে এগিয়ে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, মেধাবি শিক্ষার্থীরা আগামী দিনের ভবিশ্যত। একদিন তারাই দেশ পরিচালনায় এগিয়ে আসবে। মেধাবী শিক্ষার্থীদের মুল্যয়ন করা হলে তারা অনেক বড় হতে উৎসাহ পাবে।

তিনি এসব কথা শুক্রবার সকালে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের নিশিবয়রা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নুরুল-মোমেনা ফাউন্ডেশন কতৃক আয়োজিত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, বৃত্তি প্রধান ও ফাউন্ডেশনের ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বলেন।

ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শহিদুল ইসলামের সভাপতিত্বে ও আবৃতি কারক এমআইআর রাশেলের উপস্থাপনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান, সহকারী কমিশনার (ভুমি) আফসানা ইয়াসমিন, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদুর রাহমান, ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী খন্দকার ফজলুল হক ভাষানী, বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নন তালুকদার, ফাউন্ডেশনের নির্বাহী পরিচারক তরিকুল ইসলাম তড়িৎ, ইউপি সদস্য তরিকুল ইসলাম দুলাল প্রমুখ।

Tags: