muktijoddhar kantho logo l o a d i n g

ইটনা

কিশোরগঞ্জে হাওরে বিদ্যালয়ের অনুষ্ঠানে এক মন্ত্রী, তিন সাংসদ!

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।। কিশোরগঞ্জের হাওরে বিদ্যালয়ের অনুষ্ঠানে এক মন্ত্রীসহ তিন সংসদ সদস্যের উপস্হিতি সবার নজর কেড়েছে। বৃহস্পতিবার (২৯ মার্চ) ইটনা উপজেলার থানেশ্বর উচ্চ বিদ্যালয়ের গৌরব ও সাফল্যের ৭০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) ইঞ্জিনিয়ার রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) অ্যাডভোকেট সোহরাব উদ্দিন ও কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন উপস্হিত ছিলেন।

এছাড়াও বাংলাদেশ সুপ্রিম কোর্ট (হাইকোর্ট বিভাগ) বিচারপতি মো. নূরুজ্জামান ননী, ইটনা উপজেলা চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, সাবেক সংসদ সদস্য আব্দুল কাদির ও রাষ্ট্রপতি আবদুল হামিদ কলেজের অধ্যক্ষ মো. ইসলাম উদ্দিন অনুষ্ঠানে অতিথি হিসেবে আসন গ্রহণ করেন।।

এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ছাড়াও স্হানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

এলাকাবাসী জানান, এক সঙ্গে এ প্রত্যন্ত এলাকায় কোন একটি অনুষ্ঠানে এক মন্ত্রীসহ তিন সংসদ সদস্যের উপস্থিত হওয়া একটি বিরল ঘটনা। যার কারণে ঘটনাটি ছিল ব্যাপকভাবে আলোচিত।

উল্লেখ্য, হাওরের ধনু নদীর তীরে ১৯৪৭ সালে এ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই বিদ্যালয়টি হাওরের প্রত্যন্ত অঞ্চলে শিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা রেখে আসছে।

Tags: