muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের ১ সদস্য আটক

স্টাফ রিপোর্টার ।। কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থেকে আব্দুল কাইয়ুম অনিক (২০) নামে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব।আজ সোমবার (২ এপ্রিল) সকালে কটিয়াদী উপজেলার মসূয়া বাজার থেকে র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল তাকে আটক করে।

আটক হওয়া আব্দুল কাইয়ুম ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার চর আলগী উচাখিলা বাজারের মো. আব্দুস ছালামের ছেলে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনিক প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। পরবর্তীতে তার কাছে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা যায় যে, ইতি পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন এ্যাপস্ ব্যবহার করে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসেও উক্ত চক্রটি কাজ করেছিল। এইচএসসি পরীক্ষাকে পুঁজি করেও প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রটি বিভিন্ন ধরণের প্রতারণা মূলক কার্যক্রমে লিপ্ত ছিল। তার কাছে থেকে তিনটি মোবাইল ও ১২টি সিমকার্ড উদ্ধার করা হয়।

চক্রের বাকি সদস্যকে অবিলম্বে গ্রেপ্তারের জন্য র‌্যাবের আভিযানিক কার্যক্রম অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন -২০০৬ এর ৬৩ (১) ধারা মোতাবেক কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Tags: