muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

আগামী এক মাসের জন্য মাঠের বাইরে সার্জিও আগুয়েরো

aguyero
স্পোর্টস ডেস্কঃ ইনজুরির কারণে আগামী এক মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। সিটির চিলিয়ান কোচ ম্যানুয়েল পেলেগ্রিনি এ বিষয়টি নিশ্চিত করেছেন।

২৭ বছর বয়সী এই আর্জেন্টাইন ফরোয়ার্ড এবারের মৌসুমে সিটির হয়ে ছয় গোল করেছেন। ২০১৮ সালের ফিফা বিশ্বকাপের দক্ষিণ আমেরিকান বাছাইপর্বের প্রথম ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ঘরের মাঠে ২-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে পায়ের পেশীতে আঘাত পান আগুয়েরো। তারপর থেকেই তিনি মাঠের বাইরে রয়েছেন।

এ ব্যাপারে শুক্রবার এক সংবাদ সম্মেলনে পেলেগ্রিনি বলেছেন, সার্জিও যে ইনজুরিতে ভুগছেন তা কিছুটা গুরুতর। আগামী এক মাসের আগে তার মাঠে ফেরা নিয়ে সংশয় রয়েছে।

জানা গেছে, বাম পায়ের পেশীতে টান পড়ায় ইকুয়েডরের বিপক্ষে ম্যাচটিতে দ্বিতীয়ার্ধের ১৮ মিনিট পরেই আগুয়েরো মাঠ থেকে বেরিয়ে আসেন। আগুয়েরো ছাড়াও স্প্যানিশ ডেভিড সিলভা ও সার্বিয়ান আলেক্সান্দার কোলারোভের ইনজুরি নিয়েও দুঃশ্চিন্তায় রয়েছে সিটি। আট রাউন্ড শেষে ১৮ পয়েন্ট নিয়ে বর্তমানে প্রিমিয়ার লীগ টেবিলের শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি। ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আর্সেনাল।

Tags: