muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

ছাত্রদের কল্যাণে যা যা লাগবে সবকিছুর দায়িত্ব নিলাম : নাজমুল হাসান পাপন (এমপি)

ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। ছাত্রদের কল্যাণে যা যা লাগবে সব কিছুর দায়িত্ব নিলাম, আপনারা ভালো কাজ করেন আমি আপনাদের পাশে আছি। গত ১৪ জুন বৃহস্পতিবার কিশোরগঞ্জের কুলিয়ারচর অডিটোরিয়ামে “তারুন্যের জয়ধ্বনি,আলোকিত কুলিয়ারচর গড়ে তুলি” এ শ্লোগানকে সামনে রেখে কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ভৈরব-কুলিয়ারচর আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এসব কথা বলেন। তিনি তাঁর বক্তব্যে সকলের উদ্দেশ্যে আরো বলেন, মানুষের ক্ষতির চিন্তা, হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে ছাত্র কল্যাণ এবং বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করতে হবে।

আলোচনা সভায় কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মোঃ মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান,কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোষক ও ইলহাম গ্রুপের চেয়ারম্যান মোঃ ইয়াছির মিয়া, ছাত্র কল্যাণ পরিষদের পৃষ্ঠপোষক হাবিবুল্লাহ কামাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন ।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন,কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা ও কুলিয়ারচর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ ইদ্রিস মিয়া,কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা ও কুলিয়ারচর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক প্রমূখ । অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, কুলিয়ারচর ছাত্র কল্যাণ পরিষদের সদস্য সৈয়দ আবু হুরায়রা আদর।

Tags: