muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

শেখ হাসিনাকে হত্যার হুমকি : প্রতিবাদে ভৈরবে আ.লীগের বিক্ষোভ

শেখ হাসিনাকে হত্যার হুমকি : প্রতিবাদে ভৈরবে আ.লীগের বিক্ষোভ

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ। সোমবার বিকাল ৪ টায় ভৈরব বাজারস্থ দলীয় কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এবং বিভিন্ন ওয়ার্ডের পাঁচ শতাধিক নেতা-কর্মী অংশ নেন।

গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণ গ্রেফতারের বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। তার প্রতিবাদে আওয়ামী লীগ এরই মধ্যে কর্মসূচি দিয়েছে।

এরমধ্যে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ সমাবেশ থেকে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ তিনি বলেন, “আমরা আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে বলতে চাই, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি বিএনপির এ সন্ত্রাসীকে গ্রেপ্তার করার দাবি জানান। “শেখ হাসিনাকে যতবার হত্যার চেষ্টা করা হয়েছে, ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ ততবার রাজপথ প্রকম্পিত করেছে।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু 'র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: অহিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক,যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, এনামুল হক হক জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও আমরা মুক্তিযোদ্ধা সন্তান ভৈরব উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি কবিরুজ্জামান রুমান পৌর আওয়ামী লীগের সভাপতি এস. এম. বাকী বিল্লাহ , মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এম.আর.সোহেল, শ্রম বিষয়ক সম্পাদক, সম্পাদক আসিফ উল্লাহ আবু , ভৈরব উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক আসমা আহমেদ, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি লাভলী আক্তার সাধারণ সম্পাদক শাহীন সুলতানা, ভৈরব উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপ্লবী ছাত্র নেতা আমির হামজা সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিয়াদ ওরফে রিয়াদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রুমানুরজ্জামান, ও পৌর ছাত্র লীগের সভাপতি ছালেম রহমান মিকদাত সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন, ভৈরব হাজী আসমত সরকারি কলেজ শাখা ছাত্র লীগের মানবিক বিভাগ ক্লাস কমিটির সভাপতি তরুণ লেখক সোহানুর রহমান সোহান প্রমূখ।

বিক্ষোভ সমাবেশটি ভৈরব বাজারের অলি-গলি প্রদক্ষিণ করে পৌর শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন , সার্বভৌম রাষ্ট্রে কীভাবে একজন মানুষকে এভাবে হত্যার হুমকি দিতে পারে? তাই অচিরে এই কুলাঙ্গার কে আইনের আওতায় আনার দাবি জানান তারা। এসময় ভৈরব পৌর শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা ছাত্রলীগ নেতা ইসমাইল রহমান, মোতাহার আহমেদ তূর্য, অর্নব জামান, হাবিব কায়সার সানী সানী,রায়হান শাহ আলম, সদয় মিয়াসহ নেতাকর্মীদের প্রতিবাদ মূলক বিপ্লবী স্লোগানে বিক্ষোভ সমাবেশস্থল মুখরিত হয়ে উঠে।

Tags: