muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

কিশোরগঞ্জ-৩ করিমগঞ্জ-তাড়াইল আসনে নৌকা প্রতীকে যোগ্য প্রার্থীর দাবী করিমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের 

মোঃ আব্দুল জলিল, করিমগঞ্জ প্রতিনিধি, কিশোরগঞ্জ। করিমগঞ্জ-তাড়াইল আসনে নৌকা প্রতীকসহ আওয়ামী লীগের যোগ্য প্রার্থীর দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগ ছাড়াও করিমগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের কয়েক সহস্র নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আজ বুধবার বিকাল ৪ ঘটিকায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতা কর্মীরা স্লোগানে স্লোগানে মিছিল নিয়ে করিমগঞ্জ সরকারি কলেজ মাঠে জড়ো হয়।

এসময় আসন্ন সংসদ নির্বাচনে করিমগঞ্জ-তাড়াইলে “নৌকা চাই, নৌকা চাই” স্লোগানে কলেজ মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে করিমগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী শেখ কবীর আহমেদ, ডা. মাহবুব ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ইকবাল, অ্যাডভোকেট আবুল বাশার, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য গিয়াস উদ্দিন, মিজানুর রহমান মিজান প্রমুখ।

বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের নামে অন্য কোনো দলের প্রার্থীকে আর মেনে নেয়া হবে না বলে ঘোষণা দেন। তারা বলেন, আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত এ আসনে গত ১০ বছর ধরে নৌকা প্রতীকের প্রার্থী না থাকায় দলে বিশৃঙ্খল ও অরাজক অবস্থা বিরাজ করছে। নেতাকর্মীরা বিভ্রান্ত ও হতাশায় ভুগছেন।

তারা আরও বলেন, মানুষ নৌকা প্রতীকে ভোট দেওয়া জন্য উদগ্রীব হয়ে আছে। এ অবস্থায় প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতীকে দলীয় প্রার্থী দেয়ার জন্য তারা দাবি জানান। এ দাবি মানা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচি দেয়া হবে বলেও তারা ঘোষণা দেন।

Tags: