muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে তুচ্ছ ঘটনায় কৃষক খুন

করিমগঞ্জে তুচ্ছ ঘটনায় কৃষক খুন

কিশোরগঞ্জের করিমগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় মোঃ সিরাজুল ইসলাম (৪৫) নামে এক কৃষক খুন হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি করিমগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড কলাতুলী এলাকার মৃত আব্দুল মোতালিবের ছেলে। তিনি তার বাড়ির পাশেই মুদির দোকানে ব্যবসা করতেন।

প্রতিপক্ষ হামলাকারী জামান ও ফারুক একই গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

জানা গেছে, শুক্রবার হামলাকারী মোঃ ফারুক কলের লাঙ্গল দিয়ে খুন হওয়া সিরাজুল ইসলামের জমি চাষ করে দেয়। এসময় নিহত সিরাজুল ইসলাম বাড়িতে ছিলেন না। পররর্তীতে ঐদিন বিকালে সিরাজুল ইসলাম বাড়িতে এসে জমি ভালোভাবে চাষ না হওয়ায় হামলাকারী মোঃ ফারুককে জিজ্ঞাসা করে। এ নিয়ে দুজনের মধ্যে কাথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক ফাকে ফারুকের ভাই জামান সিরাজুল ইসলামকে কিল-ঘুষ মেরে সে সহ হামলাকারীরা বাড়িতে চলে যায়।

পরবর্তীতে হামলাকারীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে নিহত সিরাজুল ইসলামের বাড়িতে এসে পূনরায় হামলা করে। এসময় হামলাকারীদের হামলায় সিরাজুল ইসলাম রক্তাক্ত জখম হয়। রক্তাক্তবস্থায় সিরাজুল ইসলামকে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

করিমগঞ্জ থানা অফিসার ইন-চার্জ মোঃ শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে এবং প্রয়োজনীয় আলামত জব্দ করি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনায় প্রকৃত জড়িতদের আটকের চেষ্টা চলছে।

Tags: