muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

ইউনিয়ন পরিষদে সমন্বয়হীনতা নিরসনে ইউএনও'র কার্যকর উদ্যোগ

ইউনিয়ন পরিষদে সমন্বয়হীনতা নিরসনে ইউএনও'র কার্যকর উদ্যোগ

মো. আব্দুল জলিল : করিমগঞ্জে ১১টি ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে পারস্পরিক সম্পর্ক উন্নয়ন ও সমন্বয়হীনতা নিরসনে মতবিনিময় সভা করলেন উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু।

সোমবার (১৫ মে) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব নাসিরুল ইসলাম খান আওলাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজী মুসলেহ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার, বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, উপজেলা প্রকৌশলী বখতিয়ার হোসেন, ওসি (তদন্ত) খন্দকার হাফিজুর রহমান প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসুর সভাপতিত্বে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্বপন মাতুব্বরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আছমা আক্তার, বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, বারঘড়িয়া ইউপি চেয়ারম্যান কামরুল আহসান কাঞ্চন ও দেহুন্দা ইউপি চেয়ারম্যান এমএ হানিফ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসিরুল ইসলাম খান বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক বাস্তবায়নের লক্ষ্যে সকলের সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই।

উপজেলা নির্বাহী অফিসার পলাশ কুমার বসু তার বক্তব্যে চেয়ারম্যান ও মেম্বারদের মধ্যে সাম্প্রতিক ঘটে যাওয়া কিছু ঘটনার বিবরণ দেন। পারস্পরিক দোষারোপ, অসহযোগিতা ও ইউনিয়ন পরিষদের কার্যক্রমে সকলের অংশগ্রহণ নিশ্চিত করতে কার্যকর পরিকল্পনা গ্রহণ করেন।

Tags: