muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ

করিমগঞ্জে হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুলব্যাগ বিতরণ

নতুন স্কুল ব্যাগ পেয়ে আনন্দে ভাসল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী।

রবিবার (১১ জুন‌) গুজাদিয়া ইউনিয়নের ‌দক্ষিণ টামনী আকন্দ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ইউনিয়নটির বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের হতদরিদ্র ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন গুজাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাসুদ।

ব্যাগ বিতরণকালে স্কুল কমিটির সভাপতি এডভোকেট হাবিবুর রহমানের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাসুদ তার বক্তব্যে বলেন, শিক্ষার কোন বিকল্প নেই, একজন ছাত্র শিক্ষার মাধ্যমে জীবনকে নতুন রূপে তৈরি করা যায়। বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশুনার মান বৃদ্ধির লক্ষ্যে ও পড়াশুনার প্রতি আগ্রহ বাড়াতেই ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে। আশা করি অভিভাবকরাও শিক্ষার মান বাড়াতে তাদের সন্তানদের উৎসাহ প্রদান করবেন। বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের শিক্ষা নিশ্চিত করতে চান। এজন্য শিক্ষার মান বাড়াতে হতদরিদ্র ও মেধাবী ছাত্র/ছাত্রীদের স্কুল ব্যাগ দিয়ে উৎসাহ প্রদানের মাধ্যমে পাঠদানের ব্যবস্থা করা হচ্ছে। তিনি শিক্ষার গুনগত মান বাড়াতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

দক্ষিণ টামনী আকন্দ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় স্কুল ব্যাগ বিতরনের সময় উপস্থিত ছিলেন গ্রামটির সূর্য সন্তান মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মুক্তিযোদ্ধা‌ গিয়াস উদ্দিন, স্কুল কমিটির সভাপতি এডভোকেট হাবিবুর রহমান, সমাজ কর্মী আমিনুল ইসলাম, ও বিদ্যালয়টির শিক্ষকবৃন্দ সহ আরো অনেকে।

Tags: