muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমরা অনেক ভালো আছি : পাপন

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমরা অনেক ভালো আছি  : পাপন

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি : ভৈরবে ভিক্ষুক পূর্ণবাসন,শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল, বিউটিফিকেশনদের মাঝে সনদ ও নগদ অর্থ এবং ঋণ বিতরন করেছেন বিসিবি সভাপতি ও ভৈরব -কুলিয়ারচর নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে আজ রোববার দুপুরে বঙ্গ-বন্ধু হল রুমে প্রধান অতিথি হিসেবে নাজমুল হাসান পাপন আইজিএ প্রকল্পর ১৮ তম ব্যাচের প্রশিক্ষর্নার্থীদেও মাঝে ১২ জন প্রশিক্ষণার্থী প্রত্যেককে নগদ ১২ হাজার টাকা ও সনদ বিতরন করেন।

এছাড়া ও এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় উপজেলার ৭টি ইউনিয়নে ৫২ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ৫২ টি বাই সাইকেল ২ জন ভিক্ষুককে পূর্ণবাসনের জন্য ২টি বিভাটেক রিক্সা এবং অন্য ১ জনকে ১টি বকনা বাছুর আরো ২ জনকে ২টি ইলেকট্রিক সেলাই মেশিন বিতরন করেছেন।

এ সময় তিনি বলেন, বঙ্গ-বন্ধুকে স্বাধীনতা বিরোধীরা স্ব-পরিবারে হত্যা করেছেন । এটি অত্যান্ত লজ্জার ব্যাপার । তার কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ৩ বার চেষ্টা করা হয়েছে । স্বাধীনতা বিরোধীরা থেমে নেই এখনো আন্তজার্তিকভাবে ষড়যন্ত্র করছে । বর্তমানে সারাবিশ্বে অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে । আমাদের দেশে ও সংকট আছে । তবে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমরা অনেক ভালো আছি । এ সরকারের আমলে দেশের অনেক উন্নয়ন হয়েছে । তবে ভৈরবকে বাংলাদেশের একটি উন্নয়নের রোল মডেল হিসেবে গড়েতোলা হবে ।

এ সময় অন্যান্য অতিথিদেও মাঝে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেণু । এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাপনের সহধর্মিণী রোকসানা হাসান, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ-সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ,মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ,ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম প্রমূখ ।

Tags: