muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

শেখ হাসিনার উন্নয়ন ফিরিস্তি নিয়ে গোলাম কবিরের উঠান বৈঠক

শেখ হাসিনার উন্নয়ন ফিরিস্তি নিয়ে গোলাম কবিরের উঠান বৈঠক

বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টানা তিন মেয়াদে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তার ফিরিস্তি নিয়ে করিমগঞ্জ-তাড়াইল উপজেলায় ইউনিয়ন ভিত্তিক ধারাবাহিক উঠান বৈঠক করছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া।

এ উপলক্ষে গত রোববার বিকালে উপজেলার ইচ্ছাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গুজাদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ব্যারিস্টার গোলাম কবির ভূঁইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গুজাদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মতিউর রহমান ভূইয়া।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মেহেদী হাসেম দিপু, গুজাদিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন মিয়া, কাদিরজঙ্গল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন মিয়া, গুজাদিয়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি কাজল সরকার, গুজাদিয়া ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, ইচ্ছাগঞ্জ বাজার বনিক সমিতি সভাপতি সজীব ভূইয়া, কাদিরজঙ্গল ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আল আমিন প্রমুখ।

ব্যারিষ্টার গোলাম কবির ভূইয়া তার বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টানা তিন মেয়াদে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে তা তৃনমুল মানুষের কাছে তুলে ধরতে আমার এ উদ্যোগ। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আসন্ন জন্মদিনের উপহার হিসাবে দুই উপজেলায় ১০০টি উঠান বৈঠক সম্পন্ন করবো। কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল ) আসনের তিনি নৌকা মনোনয়ন প্রত্যাশী হলেও শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন সকলে মিলে তার পক্ষে কাজ করবেন এবং আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন নৌকাকে বিজয়ী করতে সরকারের উন্নয়ন তৃনমূলে তোলে ধরতে উঠান বৈঠকসহ অন্যান্য কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

এসময় অন্যআন্য নেতৃবৃন্দ বক্তব্যে বলেন আমাদের দাবি একটাই করিমগঞ্জ তাড়াইলে নৌকা চাই।

Tags: