muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

ভৈরবে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : দেশব্যাপী বিএনপি’র নৈরাজ্য সৃষ্টি ও বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর হামলার প্রতিবাদে সারা দেশের ন্যায় শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামীলীগ।

শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৪ টায় ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে ভৈরব শহরের বিভিন্ন ওর্য়াড ও ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে এসে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভৈরব বাসস্ট্যান্ডে আলহাজ্ব নাজমুল হাসান পাপন পৌর পার্কে পৌঁছানোর পর শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।বিক্ষোভ মিছিল পরবর্তী বিশাল শান্তি সমাবেশে ভৈরব উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ অহিদ মিয়ার সভাপতিত্বে বক্তৃতা করেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান এর সাবেক সহকারী একান্ত সচিব -৩ শাখাওয়াত উল্লাহ মোল্লা, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, ভৈরব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক, মোঃ শেফাত উল্লাহ, আলহাজ্ব আবু বকর সিদ্দিক, কার্যনির্বাহী সদস্য কবিরুজ্জান রুমান, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম. বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এম.আর.সোহেল, শ্রম বিষয়ক সম্পাদক আসিফ উল্লাহ আবু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বশির আহমেদ বিপ্লব, ভৈরব উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপ্লবী ছাত্র নেতা আমির হামজা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক আসমা আহমেদ পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি, লাভলী আক্তার প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক ইকবাল হোসেন, আরমান উল্লাহ, অলিউর ইসলাম অলি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিয়াদ ওরফে রিয়াদ মিয়া, যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক তরুণ লেখক সোহানুর রহমান সোহান, ভৈরব পৌর ছাত্র লীগের সভাপতি ছালেম রহমান মিকদাত সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়।বক্তব্যে তিনি তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকা ও আবারও নৌকায় ভোট দিয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন -কে জয়যুক্ত করার আহ্বানজানান তিনি।

সমাবেশ ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

Tags: