muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় নিহত ২

করিমগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় নিহত ২

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা সদরে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষক ও মোটরসাইকেলের চালক নিহত হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল সোয়া দশটার দিকে করিমগঞ্জ সরকারি কলেজের পাশে বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ট্রাকচাপায় নিহত শিক্ষকের নাম হাবিবুর রহমান হাশেম (৪৫)। তিনি ইটনা উপজেলার চৌগাংগা পুরান বাজার ফাজিল মাদরাসার সিনিয়র শিক্ষক। হাশেম চৌগাংগা কমলভোগ গ্রামের হাজী মো: সমির উদ্দিনের ছেলে।

নিহত মোটরসাইকেল চালকের নাম মো: সম্রাট (৪২)। তিনি তাড়াইল উপজেলার কাজলা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সম্রাট ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল দশটার দিকে নিয়ামতপুর-কিশোরগঞ্জ সড়ক ধরে ভাড়ায় চালিত মোটরসাইকেলে করিমগঞ্জ সোবহানিয়া ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষার ডিউটির জন্য যাচ্ছিলেন হাশেম।

মোটরসাইকেলটি করিমগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের যাত্রী হাবিবুর রহমান হাশেম ও চালক মো: সম্রাট নিহত হন।

করিমগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন সড়ক থেকে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

সহকারি পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) শাহীন মন্ডল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করেছে। তবে ট্রাকচালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Tags: