muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে ছোট ভাইয়ের হাতে বড় বোন খুন!

ভৈরবে ছোট ভাইয়ের হাতে বড় বোন খুন!

কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের কমলপুর গাছতলাঘাট এলাকায় আপন ছোট ভাইয়ের হাতে বড় বোন খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম আমেনা বেগম (৩৮)।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যা আনুমানিক সোয়া ৫টার দিকে শহরের ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ভৈরব থানার ওসি মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, স্বামী প্রবাসী নিহত আমেনা বেগম (৩৮) তিন সন্তানের জননী। ঘটনায় অভিযুক্ত মো. কাল্লু মিয়া (৩৫) ভৈরবপুর গাছতলাঘাট এলাকার মো. আব্দুল গফুর মিয়ার ছেলে। সে পেশায় একজন ভাঙারি ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় আপন বড় বোন আমেনা বেগমের সঙ্গে ছোট ভাই কাল্লু মিয়ার সামান্য বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। একপর্যায়ে বোনকে ধারালো ছুরি দিয়ে চোখ ও শরীরে আঘাত করে কাল্লু মিয়া। এ সময় স্থানীয়রা আমেনা বেগমকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে নরসিংদী এলাকায় পথিমধ্যে তার মৃত্যু হয়। পরে তার লাশ রাত আনুমানিক ৮টার দিকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে আসেন।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় তুচ্ছ ঘটনায় বড় বোনকে তার ছোট ভাই ছুরি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় ঢাকা নেওয়ার পথে সে মারা যায়। ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Tags: