muktijoddhar kantho logo l o a d i n g

পাকুন্দিয়া

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে শেষ দিনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে শেষ দিনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

মোকারিম হোসেন, পাকুন্দিয়া : আসন্ন ৮মে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন। ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে পাকুন্দিয়া উপজেলার চেয়ারম্যান প্রার্থী এ কে এম দিদারুল হক দিদার (দোয়াত কলম) প্রতীক এর শেষ দিনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মে) বিকেল ৫টায় উপজেলার তারাকান্দি বাজার ঈদগাহ মাঠ প্রাঙ্গণে সর্বস্তরের জনগন ও দোয়াত কলম প্রতীক এর সমর্থক এ নির্বাচনী পথ সভার আয়োজন করে।

পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগ এর সাবেক যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনবারে সাবেক সফল সংসদ সদস্য , একুশে পদক প্রাপ্ত এ কে এম শামছুল হক গোলাপ মিঞার সহধর্মিণী গোলনাহার হক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পথ সভায় এ কে এম দিদারুল হক দিদার বলেন, আমার বাবা তিনবারের সাবেক সফল সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ছিলেন । তিনি যেখাবে সততা ও ন্যায়ের পথে থেকে আপনাদের সেবা করে গিয়েছে, আপনারা আমাকে আগামী ০৮ মে ভোটের মাধ্যমে নির্বাচিত করলে আমি আমার বাবার আর্দশকে আগলে রেখে আপনাদের সেবা করে যাবো। তাই আপনারা সবাই আগামী ০৮মে উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে দোয়াত কলম মার্কা প্রতীকে ভোট দিয়ে স্মার্ট, আর্দশ উপজেলা গড়ার সুযোগ করে দিবেন।

Tags: