muktijoddhar kantho logo l o a d i n g

পাকুন্দিয়া

পাকুন্দিয়ায় অসহায়দের পাশে “একতা শান্তি সংঘ"

পাকুন্দিয়ায় অসহায়দের পাশে “একতা শান্তি সংঘ"

“সুপ্ত বিবেক জাগ্রত করি, অসহায়দের সহযোগিতা করি এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরকাওনা মুনিয়ারীকান্দা বাজারে এক ঝাঁক তরুণ স্বেচ্চাসেবীর অংশগ্রহণে“একতা শান্তি সংঘ" নামে সামাজিক সংগঠনের শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে।

৭জুন (শুক্রবার) রাত ৮ঘটিকায় উপজেলার মুনিয়ারীকান্দা বাজার ঈদগাহ মাঠে অসহায়দের ২টি ড্রাম ও একটি অস্বচ্ছল পরিবারকে আর্থিক সহযোগিতার মাধ্যমে এই সংগঠনটির আত্মপ্রকাশ হয়।

সংগঠনের সভাপতি আসাদুল্লাহ মিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মো. হারুন অর রশিদ জুয়েল।

সংগঠনের সিনিয়র সহসভাপতি তানভীর আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মফিজুল ইসলাম দুলাল (মাস্টার), ক্রীড়াবিদ মাজহারুল ইসলাম, জাঙ্গালিয়া ইউপি সাবেক মেম্বার শামসুল আলম, সমাজসেবক বদরুল আলম, অত্র সংগঠনের সাধারণ সম্পাদক খায়রুল কবির, সহ সভাপতি মোঃ কবির হোসেন, কোষাধ্যক্ষ বজলুর রশিদ , প্রচার সম্পাদক মেহেদী রামিন, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সিনিয়র সহসভাপতি তানভীর আহমেদ বলেন সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সামাজিক বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে। অসহায়দের কল্যাণে আমরা কাজ করে যাবো। আগামী দিনে আমাদের এ ধারাবাহিতা অব্যহত থাকব।

Tags: