muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

করিমগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন, আটক ২

কিশোরগঞ্জের করিমগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের চুরিকাঘাতে সৌরভ হোসেন বাবু (২২) নামে এক যুকক নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তথ্যটি নিশ্চিত করেছেন করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মোঃ মিজানুর রহমান।

শুক্রবার (২১ জুন) রাত পোনে ১০টার দিকে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ির দেওয়ানগঞ্জ বাজারের পাশে চুন্নু ডাক্তার এর বসত বাড়ীর দক্ষিণ পাশে কুশাখালী টু জঙ্গলবাড়ী গামী ইটের সলিং রাস্তার উপর এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত সৌরভ হোসেন বাবু উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

করিমগঞ্জ থানা পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের বাচ্চু মিয়ার ছোট ছেলে আকাশের (১৮) সঙ্গে গত ৬-৭ মাস পূর্বে মারপিটের ঘটনায় দ্বন্দ্বে জড়ায় নিহত সৌরভ হোসেন বাবু। এ নিয়ে মামলা মোকদ্দায় পর্যন্ত গড়ায়। পরে স্থানীয় বিচার শালীসের মাধ্যমে বিষয়টি সাময়িক নিস্পত্তি হলেও ভেতরে ভেতরে দ্বন্দ্বটি আরও দানা বাঁধে। ওই দ্বন্দ্বের জেরে গতকাল শুক্রবার রাতে প্রতিপক্ষ আকাশের বড় ভাই সাগর (২৪) সহ সঙ্গীয় ৪-৫ জনক সৌরভ হেসেন বাবুর বুকে উপোর্যপুরি চুরিকাঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে উপস্থিত লোকজন বাবুকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মোঃ মিজানুর রহমান জানান, পূর্ব শত্রুতার জেরে গতকাল শুক্রবার রাত পোনে ১০টার দিকে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ির দেওয়ানগঞ্জ বাজারের পাশে চুন্নু ডাক্তার এর বসত বাড়ীর দক্ষিণ পাশে কুশাখালী টু জঙ্গলবাড়ী গামী ইটের সলিং রাস্তার উপর প্রতিপক্ষ আকাশের বড় ভাই সাগরসহ সঙ্গীয় ৪-৫ জনক সৌরভ হেসেন বাবুর বুকে উপোর্যপুরি চুরিকাঘাত করে হত্যা করে। হত্যার পর তারা দ্রুত পালিয়ে যায়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Tags: