muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র মুসলেহ উদ্দিন

উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র মুসলেহ উদ্দিন

কিশোরগঞ্জের পৌরসভার অধীন লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এন্ড রিকোভারি (এলজিসিআরআরপি) প্রকল্পের আওতায় প্রায় কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন পৌর মেয়র মোঃ মুসলেহ উদ্দিন।

বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে তিনি পৌর এলাকার ৮নং ওয়ার্ডের চন্দু মিয়ার বাড়ি হতে আবু জাহেরর বাড়ি পর্যন্ত ১৪০ মিটার সিসি রাস্তা ও ৯নং ওয়ার্ডের নয়াকান্দি মোড় হতে জালাল এন্টারপ্রাইজ পর্যন্ত আরসিসি বক্স ড্রেইন নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এসময় ওই এলাকার কাউন্সিলর মোঃ শাহাব উদ্দিন, পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ আবুল আহসান ভূইয়া, উপ-সহকারী প্রকৌশলী শাহানা সুলতানা, কার্য-সহকারী মোঃ হেলাল উদ্দিন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে আমার সংবাদকে পৌর মেয়র মোসলেহ উদ্দিন জানান, সুষ্ঠু ও সুন্দরভাবে যেন এসব উন্নয়নমূলক কাজ সম্পন্ন হয় সেজন্য সরজমিন এসে তিনি তদারকি করছেন। পৌরসভার সকল উন্নয়নের ব্যাপারে তিনি খুবই আন্তরিক। তিনি আরও বলেন যেকোনো ধরণের টেকসই উন্নয়নে চেষ্টা করব আপনাদের পাশে থাকতে।

সহকারী প্রকৌশলী মোঃ আবুল আহসান ভূইয়া জানান, প্রকল্পের কাজ চলতি বছরের এপ্রিলের শেষ সপ্তাহে শুরু হয়। ইতিমধ্যের প্রকল্পের ৭০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আশা করছি চলতি বছরের অক্টোবরের মধ্যে প্রকল্পের শতভাগ কাজ সম্পন্ন করতে পারবো।

সূত্র জানায়, লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স এন্ড রিকোভারি ( এলজিসিআরআরপি) প্রকল্পের আওতায় নয়াকান্দি মোড় হতে জালাল এন্টারপ্রাইজ পর্যন্ত ৪৩০ মিটার আরসিসি বক্স ড্রেইনটি ৯৭৯৭০০০.৬৩২ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। প্রকল্পটি নির্মাণ করছেন ঠিকাদরী প্রতিষ্ঠান মেসার্স আকিল এন্টারপ্রাইজ।

Tags: