muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে পিকআপচাপায় প্রাণ গেল গৃহবধূর, শিশু সন্তান গুরুতর আহত

করিমগঞ্জে পিকআপচাপায় প্রাণ গেল গৃহবধূর, শিশু সন্তান গুরুতর আহত

কিশোরগঞ্জের করিমগঞ্জে পিকআপ চাপায় আফরোজা সুলতানা রুপা (৩২) নামে এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা ৮ মাসের শিশু সন্তান তাসলিন গুরুতর আহত হয়। এ তথ্য নিশ্চিত করেছেন করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ শাহাব উদ্দিন।

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) রাত ৯টার দিকে করিমগঞ্জ উপজেলার কিশোরগঞ্জ-চামড়া বন্দর মহাসড়কের শিমুলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত আফরোজা সুলতানা রুপা উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের জঙ্গলবাড়ি গ্রামের চন্দন মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কিশোরগঞ্জ-চামড়া বন্দর মহাসড়কের শিমুলতলা নামক স্থানে তার শিশু সন্তানকে নিয়ে রাস্তা পার হওয়ার সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা চামড়া বন্দরগামী একটি দ্রুতগামী পিকআপ তাদের ধাক্কা দেয়। এ সময় আফরোজা সুলতানা রুপা ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা নিহত রুপা ও তার শিশু সন্তান তাসলিনকে উদ্ধার করে প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মা রুপাকে মৃত ঘোষনা করেন। এদিকে গুরুতর আহত শিশু সন্তান তাসলিনকে উন্নত চিকিৎসার জন্য শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করিমগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ শাহাব উদ্দিন জানান, স্থানীয়দের সহযোগীতায় পিকআপটিকপ আটক করা হয়েছে। তিনি আরও জানান নিহতের লাশ উদ্ধার করে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।

Tags: