muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪, বিপুল পরিমাণ মাদক উদ্ধার

ভৈরবে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪, বিপুল পরিমাণ মাদক উদ্ধার

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে যৌথবাহিনীর পৃথক ২ টি অভিযানে সন্ত্রাসী ও একাধিক মাদক মামলার আসামী সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় অভিযানে ৫৫ কেজি গাঁজা, ২শ ৮১ বোতল ফেনসিডিল, ৩০৭ বোতল স্কাফ,২২ বোতল বিদেশি মদ,মাদক বিক্রির নগদ ১ লাখ ৭৮ হাজার ৭শ ২০ টাকাও দেশীয় অস্ত্র উদ্ধার ও জব্দ করা হয়েছে । গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে ।

গ্রেফতারকৃতরা হলো ভৈরব পৌর শহরের ঘোড়াকান্দা গ্রামের সাত্তার মিয়ার পুত্র ৭ টি মামলার আসামি সাইফুল ও অপর মাদক কারবারি জোনায়েদ এবং ভৈরব পুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত শাহজাদা মিয়ার পুত্র সন্ত্রাসী বিজন ও শাওন।

ভৈরব সেনা ক্যাম্পের মেজর সানজিদুল ইসলাম জানান,এক গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে সাইফুল কে আটক করা হয় । পরে তার দেয়া তথ্যমতে তার বাড়িতে অভিযান চালিয়ে গাজাঁ, ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৭০ হাজার টাকা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় । পরে পৃথক আরেকটি অভিযানে জোনায়েদ কে আটক করে তার দেয়া তথ্য মতে ঘোড়াকান্দা তার বাড়িতে অভিযান চালিয়ে ৩ শ বোতল স্কাফ, বিদেশি মদ জব্দ করা হয় । এছাড়া ও সন্ত্রাসী বিজন ও শাওন কে গ্রেফতার করা হয়েছে । তিনি আরো জানান, সাইফুল ৪ টি মাদক মামলা সহ ৭ টি মামলার আসামি । সে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে সে দীঘর্দিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য এনে বিক্রি করছে।

Tags: