muktijoddhar kantho logo l o a d i n g

হোসেনপুর

হোসেনপুরে সৈয়দ আশরাফুল ইসলামের নৌকার সমর্থনে ব্যাপক প্রচারণা

কিশোরগঞ্জ-১ কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নৌকা প্রতীকের সমর্থনে হোসেনপুর পৌরসভা ও মাধখলা এলাকায় ব্যাপক প্রচারণা চালিয়েছে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও সমর্থকরা।

প্রচারণায় অংশ নেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জহিরুল ইসলাম নুরু মিয়া, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আনোয়ারুল কবির, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন অপু, সাধারন সম্পাদক নাজমুস সাকিব, যুবলীগ নেতা দিদারুল আলম ভূইয়া নাদিম, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুখলেছ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, হোসেনপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বয়াক ফখর উদ্দিন আহমেদ শরিফ, যুগ্ম আহ্বয়াক নাহিদ হাসান জিকু, এজাজ আহমেদ ডালিম প্রমুখ।

কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আনোয়ারুল কবির জানান, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম একজন সৎ ও ত্যাগী রাজনীতিবিদ। তিনি বিগত দশ বছরে কিশোরগঞ্জ সদর ও হোসেনপুরে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। ৩০শে ডিসেম্বর নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ সতস্ফুর্ত ভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয় যুক্ত করবে।

Tags: